টংগি বিশ্ব ইজতেমা ২০১৯ নিয়ে কাকরাইলের সাবেক আহলে শুরা মাওঃ জোবায়ের এর ধোঁকাবাজি।। আওয়ার ইসলাম অনলাইন অতি উৎসাহিত।।

মাওঃ জোবায়ের, সাবেক আহলে শুরা, কাকরাইল মারকাজ (নিজামুদ্দিন), বর্তমান ফেতনায়ে খবিশা পাকপন্থি “আলমী শুরা” এর বাংলাদেশী এজেন্ট।

গত জানুয়ারি ২০১৮ টংগি বিশ্ব ইজতেমায় তিনি নিজেই নিজের প্রকৃত পরিচয় দাওয়াতে তাবলীগের সাথীসহ সারা দুনিয়ার মুসলমানদের সামনে তুলে ধরেন। এর পরও আজ অবধি নিজেকে “আহলে শুরা” কাকরাইল পরিচয় দিয়ে আসছেন।

কে তাকে আহলে শুরার গৌরবান্বিত পরিচিত দিয়েছিলেন? কোন মেহনত তাকে এত উঁচুতে উঠিয়েছিল? মুন্তাখাব হাদীসের মতো দাওয়াতে তাবলীগের মহামূল্যবান বইটির বাংলা অনুবাদের এত বিরল সম্মান কে তাকে এনে দিয়েছিল?

আমাদের সকলেরই উওরসমূহ জানা আছে।

এত বড় প্রতারনা ও ধোঁকাবাজির পরও কি ভাবে এখনও তিনি সেই পুরানো পরিচয় দেশ ও জাতির সামনে তুলে ধরেন? একবারও কি তিনি তার বর্তমান পরিচয় কি তা নিয়ে ভাবেন না?

গত ১৪ সেপ্টেম্বর, ২০১৮ তার স্বাক্ষরিত নিজেকে আহলে শুরা, কাকরাইল মারকাজ দাবীর বিষয়টা হাস্যকর। তিনি কাকরাইল মারকাজের কেউ নন। কাকরাইল মারকাজের জন্ম যেহেতু নিজামুদ্দিন থেকে, আর তার আহলে শুরার পদবিও নিজামুদ্দিন থেকে, সেহেতু পাকি আলমী শুরার এজেন্ট হিসাবে তার কোন চিঠির গুরুত্বও দাওয়াতে তাবলীগের সাথীদের কাছে নেই। বিশ্ব ইজতেমা ২০১৯ বিষয়ে এবং জেলায় জেলায় জোড়ের বিষয়ে কোন সিদ্ধান্তের এখতিয়ারও তার নাই। বিশ্ব ইজতেমা বাংলাদেশ বিষয়ে বিশ্ব ইজতেমার জন্ম লগ্ন থেকেই আলমী মারকাজ নিজামুদ্দিন এর তরতীব অনুসরন করা হচ্ছে। এমতাবস্থায় কাজ্জাব মাওঃ জোবায়ের এর ভূমিকা এমনই যে, উনি নিজেকেই দাওয়াতে তাবলীগের বিশ্ব আমীর ভাবা শুরু করে দিয়েছেন।

বাংলাদেশের কতিপয় ধর্ম ব্যাবসায়ী, দরবারী, রাজনৈতিক আলেম ও তাদের দলের উপর ভর করে মাওঃ জোবায়ের গং হয়তো বর্তমান সরকারের সহায়তায় টংগিতে লোকদেখানো এস্তেমা করতে পারবেন কিন্ত সেটা না হবে ওয়ার্ল্ড এস্তেমা না হবে ভারতের আওরঙ্গবাদের এস্তেমা অথবা না হবে ভারতের ভূপাল এস্তেমা অথবা না হবে ভারতের আসছে ডিসেম্বর ১,২,৩ তারিখের বুলন্দ শহর এস্তেমা। এটি হবে ২৮ জুলাই ২০১৮ এর মুহাম্মাদপুরের “ওয়াজাহাতি জোড়।

আর সেই জোড়ের কভারেজ করবে ” আওয়ার ইসলাম” এর মতো ভূইফোড় অনলাইন পত্রিকার কোন হলুদ সাংবাদিক। যেমনটি করেছে গত ১৪ সেপ্টেম্বরের নিচের সংবাদটা। Fake News:

বিশ্ব ইজতেমা নিয়ে নতুন সিদ্ধান্তে কাকরাইল

Advertisements

Leave a Reply